28 C
Dhaka
Thursday, December 1, 2022
প্রচ্ছদমাধ্যমিক ও উচ্চ শিক্ষাবিশ্ববিদ্যালয়করোনায়ও থেমে নেই জাবির শিক্ষা কার্যক্রম

করোনায়ও থেমে নেই জাবির শিক্ষা কার্যক্রম

মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় দেশের কয়েকটি বিশ্ববিদ্যালয় সশরীরে উপস্থিত হয়ে চূড়ান্ত পরীক্ষায় অংশগ্রহণের প্রক্রিয়া থেকে সরে এসেছে। তবে করোনা ভাইরাসের কারণে সারাদেশে চলমান বিধিনিষেধের মধ্যেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অনলাইনে চূড়ান্ত পরীক্ষা অব্যাহত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার (২৮ জুন) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত রবিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ে অনলাইনে বিভিন্ন বর্ষ ও স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা কার্যক্রম অব্যাহত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্নাতকোত্তর (নিয়মিত) শ্রেণিতেও অনলাইনে ভর্তির কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া বিভিন্ন বর্ষ ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের চলতি পরীক্ষা সমূহের ফি মওকুফ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ৩৬টি বিভাগ ও ৩টি ইনস্টিটিউটে বিভিন্ন ব্যাচের এ বিশেষ অধ্যাদেশ অনুসারে পরীক্ষা গ্রহণের সূচিপত্র তৈরি হয়েছে। আগামী বৃহস্পতিবার (১ জুলাই) থেকে অনলাইনে এসব পরীক্ষা শুরু হবে।

Subscribe

মতামত লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

সর্বশেষ সংবাদ