33 C
Dhaka
Monday, August 15, 2022
প্রচ্ছদমাধ্যমিক ও উচ্চ শিক্ষাবিশ্ববিদ্যালয়প্রভোস্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খুলবে ঢাবি

প্রভোস্ট কমিটির সিদ্ধান্ত অনুযায়ী খুলবে ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তরের শিক্ষার্থীদের জন্য শর্তসাপেক্ষে আবাসিক হলগুলো খুলে দেওয়া হচ্ছে। তবে যে সিদ্ধান্ত প্রভোস্ট কমিটির সভায় নেওয়া হয়েছিলো, সে রোডম্যাপ অনুযায়ী খোলা হবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্তে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার বিষয়ে কোনো প্রভাব পড়বে না বিশ্ববিদ্যালয়ের ওপর। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষা পিডিয়াকে বিষয়টি নিশ্চিত করেন।

উপাচার্য শিক্ষা পিডিয়াকে বলেন, বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে আমরা একটা রোডম্যাপ ঘোষণা করেছিলাম। সে রোডম্যাপ অনুযায়ী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস খোলা হবে। এর কোনো ব্যতিক্রম হবে না।

এর আগে গত ২৪ আগস্ট বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভা অনুষ্ঠিত হয়। সে সভায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস খোলার বিষয়ে একটি রোডম্যাপ বিবেচনায় নেওয়া হয়। পরের দিন ২৫ আগস্ট বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির সভায় ওই রোডম্যাপের সাথে একাত্মতা পোষণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ঘোষিত রোডম্যাপ অনুযায়ী, অক্টোবর মাসের প্রথম সপ্তাহে স্নাতক চতুর্থ বর্ষ ও স্নাতকোত্তর এবং মধ্য নভেম্বরে ১ম, ২য় ও ৩য় বর্ষের জন্য হল খুলে দেওয়া হবে।

Subscribe

মতামত লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

সর্বশেষ সংবাদ