30 C
Dhaka
Monday, August 8, 2022
প্রচ্ছদমাধ্যমিক ও উচ্চ শিক্ষাবিশ্ববিদ্যালয়শিক্ষার্থীদের ফি দেয়ার সময় বাড়লো জগন্নাথ বিশ্ববিদ্যালয়

শিক্ষার্থীদের ফি দেয়ার সময় বাড়লো জগন্নাথ বিশ্ববিদ্যালয়

শিক্ষার্থীদের সেমিস্টার ভর্তি ও পরীক্ষা ফি পরিশোধের সময় বাড়ানো হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী অনলাইনে আগামী ১২জুলাইয়ের মধ্যে সেমিস্টারে ভর্তি ফি এবং ১৪ জুলাইয়ের মধ্যে সেমিস্টার পরীক্ষা ফি জমা দিতে পারবে শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৯ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইনস্টিটিউট ও বিভাগসমূহের যে সকল শিক্ষার্থীরা বর্তমান মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতির জন্য অনলাইনে ২৭ জুনের মধ্যে ভর্তি প্রক্রিয়া এবং ২৯ জুনের মধ্যে ফরম পূরণ সম্পন্ন করতে পারেনি তাদের বিষয়ে বিভাগীয় চেয়ারম্যানবৃন্দের আবেদনের প্রেক্ষিতে আগামী ১২জুলাই পর্যন্ত ভর্তি এবং ১র জুলাই পর্যন্ত ফরম পূরণের সময়সীমা বর্ধিত করা হলো।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান বলেন, শিক্ষার্থীদের সুবিধার্থে ফি প্রদানের সময় বাড়ানো হয়েছে। সময় বাড়ানোর জন্য বিভিন্ন বিভাগ থেকে চেয়ারম্যান এবং শিক্ষার্থীরা আবেদন করেছিল।তার প্রেক্ষিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

উল্লেখ্য, গত ১৩ জুন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় আগামী ১০ আগস্ট থেকে সশরীরে সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু করার সিদ্ধান্ত নেয়া হয়।একইসাথে ২৯জুনের মধ্যে সকল সেমিস্টারে ভর্তি ও ফরম ফিলাপ সম্পন্ন করার নির্দেশনা দেয়া হয়েছিল।

Subscribe

মতামত লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

সর্বশেষ সংবাদ