27 C
Dhaka
Tuesday, November 29, 2022
প্রচ্ছদভর্তি২০ বিশ্ববিদ্যালয়ে ভর্তি: প্রাথমিক আবেদনের ফল ১২টায়

২০ বিশ্ববিদ্যালয়ে ভর্তি: প্রাথমিক আবেদনের ফল ১২টায়

গুচ্ছভুক্ত ২০টি সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদনের ফলাফল বুধবার প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা দুপুর ১২টায় সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে (https://gstadmission.ac.bd) এ ফলাফল জানতে পারবেন।

বিষয়টি ২০ বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য মোনাজ আহমেদ প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

উপাচার্য মোনাজ আহমেদ বলেন, গতকাল সোমবার রাতে টেকনিক্যাল কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমন্বিত ভর্তি পরীক্ষার অফিশিয়াল ওয়েবসাইটে দুপুর ১২টায় ফলাফল প্রকাশ করা হবে। শিক্ষার্থীরা আগামী ১ সেপ্টেম্বর থেকে চূড়ান্ত আবেদন করতে পারবেন। এর অন্তত দুদিন আগেই নির্বাচিত শিক্ষার্থীরা মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে ফলাফল, ইউজার আইডি ও পাসওয়ার্ড পাবেন।

উপাচার্য আরও বলেন, যেসব শিক্ষার্থীর মুঠোফোন নম্বরে সমস্যা হয়েছে, তাঁদের জন্য ওয়েবসাইটে একটি অপশন চালু করা হবে। সেখান থেকে মুঠোফোন নম্বর পরিবর্তন করা যাবে। তবে সেবাটি সব শিক্ষার্থী পাবেন না। শুধু যোগ্য শিক্ষার্থীরাই নম্বর পরিবর্তন করে আবেদন করতে পারবেন।

Subscribe

মতামত লিখুন

দয়া করে আপনার মন্তব্য লিখুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

সর্বশেষ সংবাদ